প্রকাশিত হলো CHSL Examination, 2018 পরীক্ষার Final Result জেনে নিন বিস্তারিত

Staff Selection Commission (SSC) এর তরফ থেকে একটি গুরুত্বপূর্ণ আপডেট । CHSL 2018 পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কমিশন তাদের নিজস্ব ওয়েবসাইটে । যে সমস্ত পরীক্ষার্থীরা Tier I এবং Tier II পরীক্ষার পর Typing Test পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সফলভাবে ডকুমেন্ট ভেরিফিকেশন প্রক্রিয়াটি সম্পন্ন করেছিল তাদের জন্য একটি মেরিট লিস্ট প্রকাশ করা হয়েছে কমিশিনের পক্ষ থেকে ।

বিভিন্ন অফিসিয়াল কাজে কর্মী নিয়োগের জন্য মোট 5918 টি শূন্যপদ সমন্বিত একটি নোটিশ প্রকাশ করে SSC এবং যার মেইন পেপারের পরীক্ষাটি হয়েছিল গত 5th July থেকে 14th July, 2021 তারিখের মধ্যে । উক্ত পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে গত 31 তারিখে এক বিশেষ বিজ্ঞপ্তির মাধ্যমে । বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী পরীক্ষায় উত্তীর্ণ হওয়া পরীক্ষার্থীদের নাম প্রকাশিত হয়েছে এই নোটিশে । তবে কিছু সন্দেহজনীত কারণে 218 জন প্রার্থীর ফলাফল আটকে রাখা হয়েছে ।

পরীক্ষায় প্রাপ্ত নম্বরগুলি আগামী 8th October, 2021 তারিখে কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে । যেখানে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারা এবং না হতে পারা সমস্ত পরীক্ষার্থীদের নম্বরগুলি দেওয়া থাকবে । কমিশনের ওয়েবসাইটে নিজেদের রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর ড্যাশবোর্ডে থাকা রেজাল্ট অপশনে ক্লিক করলে পরীক্ষার্থীরা তাদের নম্বরগুলি জানতে পারবে । এই সুবিধাটি আগামী 8th থেকে 30th October পর্যন্ত উপলব্ধ থাকবে ।

CHSL Examination, 2018 পরীক্ষারAnswer সমন্বিত PDF ফাইলটি কিভাবেDownload করবেন ?

  • CHSL Examination, 2018 পরীক্ষার উত্তরপত্র ডাউনলোড করার জন্য প্রথমে SSC এর অফিশিয়াল ওয়েবসাইট – https://ssc.nic.in/  লগইন করতে হবে ।
  • এরপর সেখানে হোমপেজে থাকা ‘Results‘ অপশনে ক্লিক করতে হবে ।
  • এরপর নতুন পেজে থাকা ‘CHSL‘ ট্যাবে ক্লিক করতে হবে ।
  • এরপর রেজাল্টের লিংকটিতে ক্লিক করতে হবে যেখানে পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের রেজিস্ট্রেশন নম্বর এবং নম্বর সমন্বিত একটি PDF ফাইল পাওয়া যাবে ।

CHSL Examination, 2018 পরীক্ষার Final Result সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিম্নে দেওয়া লিঙ্কটিতে ক্লিক করুনঃ-

Click Here

 

Leave a Comment

error

শিক্ষা জগৎ সহ চাকরি সংক্রান্ত সমস্ত আপডেট বাংলায় পাওয়ার জন্য ফলো করুন