industrial training institute screening test

WBPSC এর পক্ষ থেকে ঘোষণা করা হলো নতুন পরীক্ষার ডেট, জানুন বিস্তারিত

চলে এলো WBPSC এর পক্ষ থেকে আরও একটি গুরুত্বপূর্ণ আপডেট । সদ্য প্রকাশিত হয়ে গেল WBPSC এর এক ভ্যাকেন্সি এর Preliminary Screening Test এর তারিখ এবং সময়।উল্লেখ্য ,এই নোটিশ এর প্রাথমিক ভ্যাকেন্সি এর নোটিশটি বেরিয়েছিল WBPSC এর অফিশিয়াল ওয়েবসাইটে গত বছর (Advertisement No. 5/2020) এর মাধ্যমে ।

Skill Development Department Govt of West Bengal Industrial Training Under the Technical Education এর অন্তর্গত Storekeeper এবং সঙ্গে Draughtsman (Civil), Electrician, Electronica Mechanic, Fitter, Mechinist Grinder, Mechinist, Mechanic Diesel সহ আরো কিছু পদের জন্য রিক্রুটমেন্ট বের করা হয়েছিল গতবছর অর্থাৎ 2020 তে   Advertisement No. 5/2020 এর মাধ্যমে।

অফিশিয়াল নোটিশ টি ডাউনলোড করার জন্য নিম্নে দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করুন।

Click Here 1
উক্ত ফাইন্যান্স এর Preliminary Screening Test ধার্য করা হয়েছে 18 September,2021 তে । এই Test টি শুরু হবে দুপুর 12 টা থেকে এবং চলবে 1:30 পর্যন্ত।

এবার মাত্র 40,000 টাকায় সম্পূর্ণ করুন নিজের B.Ed Degree !

Preliminary Screening Test এর কিছু গুরুত্বপূর্ণ তথ্যসমূহ : –

  • সমস্ত ক্যান্ডিডেটদের অফিশিয়াল ওয়েবসাইট wbpsc.gov.in এর মাধ্যমে তাদের এডমিট কার্ড ডাউনলোড করতে পারবে 13 September থেকে।
  • পরীক্ষা সংক্রান্ত তথা সিলেবাস নিয়ে কোনো সমস্যা হয় হলে অফিশিয়াল সাইট ভিজিট করে আপনারা এই বিষয়ে বিশদ জানতে পারবেন।
  • Mobile Phone, Bluetooth Device সহ অন্যান্য কমিউনিকেশন ডিভাইস পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়া চলবে না। ধরা পড়লে কঠোর শাস্তি হতে পারে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *