jee mains exam postponed 2021

পিছিয়ে গেলো JEE Mains এর May মাসের পরীক্ষা , কবে হবে এই পরীক্ষা ?

JEE Main এর ছাত্র-ছাত্রীদের জন্য গুরুত্বপূর্ণ ঘোষণা । পুনরায় স্থগিত করা হল জয়েন্ট এন্ট্রান্স (JEE) এর সমস্ত পরীক্ষাগুলি । সমগ্র দেশজুড়ে করোনা ভাইরাসের প্রকোপ অত্যাধিক বেড়ে যাওয়ার কারণে আবারও স্থগিত রাখা হল জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা, এর জন্য অবশ্য ছাত্রছাত্রীরা বেশ কিছুদিন আগে থেকেই  দাবি জানিয়েছিলেন । প্রসঙ্গত উল্লেখ্য যে এইবার  JEE Main এর পরীক্ষার শুরু হওয়ার কথা ছিল May মাসের 24 তারিখ থেকে ।

পূর্বনির্ধারিত রুটিন অনুযায়ী এই বার JEE Main এর এক্সাম যথাক্রমে 2021 সালের May মাসের 24th, 25th, 26th, 27th  এবং 28th তারিখগুলোতে হওয়ার কথা ছিল । সমগ্র দেশের পরিস্থিতি অবনতির  কারণে The National Testing Agency (NTA) এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে বর্তমান ভারতের শিক্ষা মন্ত্রী রমেশ পক্রিয়াল একটি পোস্টের মাধ্যমে ঘোষণা করেছেন যে, বর্তমানে এই পরিস্থিতিতে কোন ভাবেই JEE Main পরীক্ষা নেওয়া যাবে না, তাই আপাতত আবার এই পরীক্ষাগুলি স্থগিত থাকবে ।

jee main exam postponed 2021 update

ইতিমধ্যে এইবছরের April মাসের 27th, 28th, এবং 30th তারিখে JEE Main এর যে পরীক্ষাগুলি হওয়ার কথা ছিল সেগুলিও অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে COVID- 19 এর কারণে । এই পরীক্ষার তারিখগুলি পিছিয়ে দেওয়ার সাথে সাথে এই বারের নতুন রেজিস্ট্রেশনের প্রকিয়াও পিছিয়ে দেওয়া হয়েছে অনির্দিষ্টকালের জন্য । পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর এ সম্পর্কে বিশদে নতুন আপডেট জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন  ভারতের শিক্ষা মন্ত্রী রমেশ পক্রিয়াল । আপনাদের সুবিধার্তে JEE Main এক্সাম এর অফিসিয়াল আপডেট এর টুইটার ইমেজ টা নিন্মে দেওয়া হলো ।

jee mains exam update 2021

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *