SBI Junior Associate vacancy 2021

পিছিয়ে গেল SBI এর Junior Associate নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষা

ব্যাংকে চাকরির পরীক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ আপডেট । করোনা মহামারীর চরম পরিস্থিতির জন্য পোস্টপন্ড করা হল SBI এর একটি চাকরির নিয়োগ পরীক্ষা। SBI এর Central Requirement and Promotion Department বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে Junior Associates নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষাটি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত 27.04.2021 তারিখে Adv. No – CRPD/CR/2021 তে Junior Associates নিয়োগের এই প্রিলিমিনারি পরীক্ষা এই বছরই নেওয়ার কথা ঘোষণা করেছিলেন কিন্তু এখন তা নেওয়া কোনোভাবেই সম্ভব নয় । এখনো অবশ্য পরিবর্তিত পরীক্ষা নেওয়ার তারিখ সম্পর্কে কিছু জানানো হয়নি যা ভবিষ্যতে নোটিফিকেশনের মাধ্যমে SBI এর অফিসিয়াল ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে । উক্ত আপডেট সমূহ প্রতিনিয়ত জানার জন্য আমাদের ওয়েবসাইটসহ নিম্নে দেওয়া সোশ্যাল মিডিয়া মাধ্যমগুলো ফলো করতে পারেন ।

আপনাদের সুবিধার্থে নিম্নে অফিসিয়াল নোটিশটির একটি ফটোকপি দেওয়া হল:

sbi junior associate update 2021

 

যারা এই বিপরীতমুখী পরিস্থিতিতে ভালোমতো প্রিপারেশন নেওয়ার সুযোগ পাননি, তারা এখন থেকে ভালোভাবে পড়াশোনা শুরু করে দিন, আপনাদের জন্য এই সময়টি খুবই মূল্যবান হতে পারে।

অন্যান্য বিভিন্ন একাডেমিক নিউজ, চাকরির এবং শিক্ষার সম্পূর্ন সঠিক খবর বাংলাতে জানার জন্য আমাদের ওয়েবসাইটসহ নিম্নলিখিত সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি ফলো করুন: Facebook, Instagram, Telegram, Twitter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *