Railway Recruitment Boards Group D Update

Railway Recruitment Boards Group D Update এক ক্লিক এ জেনে নিন বিস্তারিত !

সরকারি

Railway Recruitment Boards এর Group D পদের জন্য যেসমস্ত প্রার্থীরা আবেদন করেছিলেন তাদের সকলের জন্য একটি গুরুত্বপূর্ণ নোটিশ জারি করা হয়েছে । Group D পদে আবেদন করার পরে যেসমস্ত প্রার্থীদের আবেদনগুলি প্রত্যাখ্যান করা হয়েছে বা কোনো কারণবশত আবেদনপত্রগুলি ওয়েবসাইট থেকে বাদ পড়ে গেছে তারা সকলে পুনরায় এই পদের জন্য আবেদন করতে পারবেন । পুনরায় আবেদনের জন্য একটি লিংক প্রদান করা হবে বলে জানিয়েছে RRB Chandigarh

RRB Group D Exam 2019 পরীক্ষার জন্য নোটিশ প্রকাশিত হয় গত 2019 সালের March মাসে । 12th March থেকে 12th April, 2019 পর্যন্ত চলে এর আবেদন প্রক্রিয়া । প্রায় 16 টি আলাদা আলাদা Railway Zone এর মধ্যে 1,03,769 জন কর্মী নিয়োগের জন্য এই ভ্যাকান্সি জারী করা হয় ।  লক্ষাধিক প্রার্থী এই পরীক্ষার জন্য আবেদন করেছিল ।

Swami Vivekananda Scholarship 2021 এর Eligibility Criteria,Last Date জানুন?

RRB গত 26th November, আবেদনের সময় যেসমস্ত প্রার্থীদের আবেদনগুলি কোনো কারণবশত বাতিল হয়ে যায় সেই সমস্ত প্রার্থীদের পুনরায় আবেদনের জন্য একটি নোটিশ প্রকাশ করেছে । এই পরীক্ষায় পুনঃ আবেদনের জন্য RRB এর তরফ থেকে একটি নতুন লিংক প্রদান করা হবে যেখানে আবেদনকারীরা নিজেদের এক কপি ছবি (Photograph) এবং নিজেদের স্বাক্ষর (Signature) JPG ফরমেটে আপলোড করে নতুন আবেদন করতে পারবেন ।

সমস্ত পরীক্ষার্থীকে “CEN No. RRC-01/2019” – এই নোটিশে বর্ণিত রীতি অনুযায়ী এক কপি Photograph এবং Signature সহকারে আবেদন করতে হবে । তবে যেসমস্ত পরীক্ষার্থীদের আবেদনগুলি গ্রহণ করা হয়েছে তাদের উদ্দেশ্যে সেরকম কোনো নোটিশ প্রকাশ করা হয়নি RRB এর পক্ষ থেকে ।

ছবি/স্বাক্ষরের বৈধতা বিচার করার পরে RRB-এর কার্য কর্তারা যে সিদ্ধান্ত গ্রহণ করবেন তাই চূড়ান্ত সিদ্ধান্ত বলে বিবেচিত হবে এবং সমস্ত প্রার্থীদেরকে এই সিদ্ধান্ত মেনে নিতে হবে । সাথে সকল প্রার্থীদেরকে পরীক্ষা সংক্রান্ত যেকোনো আপডেট সঠিকভাবে পাওয়ার জন্য নিয়মিত Railway Recruitment Boards এর অফিসিয়াল ওয়েবসাইটটি পরিদর্শন করার পরামর্শ দিয়েছে বোর্ড  কতৃপক্ষ । এছাড়া প্রতিনিয়ত চাকরির সমস্ত খবর পেতে এবং কুইজের মাধ্যমে Daily Current Affaires & GK প্র্যাকটিস করতে ফলো করুন আমাদের ওয়েবসাইট www.bongsedu.com অথবা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি –Telegram, Facebook, Instagram তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *