RBI Assistant 2019 result

RBI Assistant – 2019 নিয়োগের চূড়ান্ত রেজাল্ট জানুন আপনারটা

 

ব্যাংক বিভাগে চাকরির জন্য যেসকল ছাত্রছাত্রীরা নিয়মিত পরীক্ষা দিয়ে চলেছেন তাদের জন্য সুখবর । ইতিমধ্যে ভারতীয় রিজার্ভ ব্যাংক (RBI) ভোপাল, রায়পুর, গুয়াহাটি এবং মুম্বাই অফিসের ব্যাংকগুলিতে  RBI Assistant – 2019 এর 926 টি পদের জন্য সফল প্রার্থীদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট ঘোষণা করেছেন । যেসকল পরীক্ষার্থীরা এই নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহন করেছিলেন তারা নিজের রেজাল্ট জানার জন্য RBI এর অফিসিয়াল ওয়েবসাইট: www.rbi.org.in.এ লগইন করুন  অথবা আপনাদের সুবিধার্থে নীচে মুম্বই, গুয়াহাটি, ভোপাল এবং রায়পুর সমস্ত অফিস ভিত্তিক প্রার্থীদের চূড়ান্ত রেজাল্টের লিঙ্ক প্রদান করা হয়েছে, যেটাতে ক্লিক করলেই সহজেই আপনারা নিজের রেজাল্ট জেনে নিতে পারবেন ।

 

মুম্বই অফিসের জন্য সফল প্রার্থীদের রেজাল্টের জন্য নিচের লিঙ্কে ক্লিক করুনঃ 

Click Here To Open

গুয়াহাটি অফিসের জন্য সফল প্রার্থীদের রেজাল্টের জন্য নিচের লিঙ্কে ক্লিক করুনঃ 

Click Here To Open

ভোপাল এবং রায়পুর অফিসের জন্য সফল প্রার্থীদের রেজাল্টের জন্য নিচের লিঙ্কে ক্লিক করুনঃ 

Click Here To Open

RBI Assistant – 2019 নিয়োগের অনুষ্ঠিত তারিখগুলি নিম্নরূপঃ

নোটিফিকেশন প্রদান করা হয়েছিল
23.12.2019
আবেদন প্রক্রিয়া চলেছিল 23.12.2019 থেকে 16.01.2020
অনলাইনে লাস্ট পরীক্ষার ফি বাবদ পেমেন্ট জমা হয়েছিল 20.01.2020 থেকে 24.01.2020
অনলাইনে প্রিলিমিনারি পরীক্ষা নেওয়া হয়েছিল 14.02.2020 & 15.02.2020
প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট দেওয়া হয়েছিল 03.03.2020
অনলাইনে মেইন পরীক্ষা নেওয়া হয়েছিল 22.11.2020

 

অনলাইন পরীক্ষা, ভাষা দক্ষতা পরীক্ষা (LPT), ফটো ক্যাপচারিং এবং ডকুমেন্ট ভেরিফিকেশনে এই সমস্ত পর্যায়ে প্রার্থীদের পারফরম্যান্সের ভিত্তিতে উপরোক্ত পদের জন্য প্রার্থীদের নির্বাচিত করা হয়েছে । এরপর প্রার্থীদের নিয়োগের বিষয়টি মেডিক্যালি ফিট এবং তাদের উপরে উল্লিখিত আমাদের বিজ্ঞাপনে বর্ণিত শর্তাদি পূরণের সাপেক্ষে বিবেচিত করা হবে । এটি উল্লেখযোগ্য হতে পারে যে প্রয়োজনীয় শংসাপত্র / নথিপত্র এবং শর্তাদি কোনও প্রার্থী পূরণ করতে অক্ষম থাকেন তাহলে কোন প্রকারে প্রার্থীদের ব্যাংকে নিয়োগ দেওয়া যাবে না ।

সফল প্রার্থীদের অ্যাপয়েন্টমেন্টের জন্য রোল নম্বর সহ অন্যান্য প্রয়োজনীয় বিষয়ের একটি পিডিএফ তাদের রেজিস্টার মেইল আইডি এবং মোবাইল নাম্বারে পাঠানো হবে । কিন্তু প্রার্থীদের অ্যাপয়েন্টমেন্টের লেটারটি ডাক পোস্টের মাধ্যমে নিজ নিজ ঠিকানায় পাঠানো হবে ।

RBI Assistant – 2019  নিয়োগের বাছাই প্রক্রিয়া সংক্রান্ত সমস্ত বিষয়ে ব্যাংকের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে এবং তা প্রার্থীদের বাধ্যতামূলক মানতে হবে । এই নিয়োগ সংক্রান্ত অন্যান্য যেকোনো বিষয় বা সমস্যার জন্য RBI এর অফিসিয়াল ওয়েবসাইট: www.rbi.org.in  এ ভিজিট করুন ।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *