si-and-wbp-choice-preference-update-2021

আবার Sub Inspector, SI নিয়োগের পোস্ট পছন্দের সময় বাড়িয়ে দিলো WBP

আরো এক গুরুত্বপূর্ণ আপডেট ওয়েস্ট বেঙ্গল পুলিশের পক্ষ থেকে । নোটিশ নাম্বার WBPRB/NOTICE-2021/17(SI/LSI-20) অনুযায়ী যারা  যারা পুরুষ বিভাগের SI ও সাব-ইন্সপেক্টর পদের জন্য আবেদন করেছিলেন তাদের পোস্ট প্রিফারেন্স সিলেকশন এর জন্য ডেট দেওয়া হয়েছিল যা ইতিমধ্যে পার হয়ে গেছে 30/05/2021 তে । কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে West Bengal Police Requirement Board এই টাইম পিরিয়ড টি আরো বাড়িয়ে দিয়েছে সাত দিনের জন্য অর্থাৎ 01/06/2021 থেকে 07/06/2021 পর্যন্ত ।

মনে রাখবেন SIWBP এর পোস্ট প্রিফারেন্স যদি আপনারা নিজেরা চেঞ্জ না করেন তাহলে বোর্ড থেকে এটি চেঞ্জ করে দেওয়া হবে আপনার ফাইনাল কম্পিটিটিভ এক্সাম ও ফিজিক্যাল  মেজারমেন্ট টেস্ট এর রেজাল্ট এর উপরে।

যারা এখনো পোস্ট প্রিফারেন্স সিলেকশন সিলেক্ট করেনি তাদেরকে জানিয়ে রাখি পোস্টটি পারেন্টস চেঞ্জ করার জন্য আপনার সঙ্গে অ্যাপ্লিকেশন এর সিরিয়াল নাম্বার এবং ডেট অফ বার্থ নিয়ে যেতে হবে নইলে আপনি এই ফ্রম সাবমিট করতে পারবেন না। আর অবশ্যই চেঞ্জ করা হয়ে গেলেন একটি প্রিন্ট আউট বের করে নেবেন যার মধ্যে এপ্লিকেন্ট এর নাম, ফটোগ্রাফ, অ্যাপ্লিকেশন এর সিরিয়াল নাম্বার ,বারকোড ,সিকিউরিটি কোড, সিগনেচার সহ চয়েজ অফ পোস্ট এর প্রিপারেশন উল্লেখ থাকবে।নীচের ছবিটি পোস্ট প্রিফারেন্স সিলেকশন পরিবর্তনের সাইট এর ইন্টারফেস ।

si and wbp choice preference update 2021


অফিশিয়াল নোটিশটি দেখার জন্য নিম্নে দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করুন।

Click Here To Open

ওয়েস্ট  বেঙ্গল পুলিশ সহ বিভিন্ন কম্পিটিটিভ এক্সাম এর সম্পর্কে আপডেট তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইট সহ উল্লেখ করা সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলি  Facebook, Instagram, Twitter, Telegram নিয়মিত ফলো করুন।

SSC MTS এর যোগ্যতা ,সিলেবাস , পরীক্ষার তারিখ সহ আরো গুরুত্বপূর্ণ তথ্য জানুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *