Ward Master result

ঘোষণা করা হলো WBPSC এর করোনার জন্য বন্ধ থাকা কিছু গুরুত্বপূর্ণ পরীক্ষার নতুন তারিখ

বছর পার হতে চলল রাজ্য তথা সমগ্র বিশ্বে করোনা ভাইরাসের হানা ক্রমশ বেড়েই চলছে এবং যার ফলস্বরুপ অন্যান্য কাজের মত ছেদ পড়েছে শিক্ষাক্ষেত্রেও । পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (WBPSC) গত এক বছর সময়ের মধ্যে বেশকিছু ইন্টারভিউ, পরীক্ষা ইত্যাদি হওয়ার কথা ছিল । কিন্তু করোনা মহামারির ফলে অন্যান্য পরীক্ষার মতো WBPSC পক্ষ থেকেও কয়েকটা নিয়োগের ইন্টারভিউ অবশ্যই অনলাইন প্রক্রিয়ায় মাধ্যমে নেওয়া হয়েছে আর বেশ কিছু পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছিল। বেশ কয়েক মাস ধরে উক্ত পরীক্ষাগুলো কবে নেওয়া হবে সেই সম্পর্কে তেমন কিছু জানায়নি কমিশন । অবশেষে WBPSC এর সকল পরীক্ষার্থীদের জন্য খুশির খবর।

একটু পরিস্থিতি স্বাভাবিকের দিকে শুরু হওয়ার মধ্যেই WBPSC ব্যাক টু ব্যাক পরীক্ষাগুলো নেওয়ার জন্য অফিশিয়ালি ডেট ঘোষণা করেছেন । সম্প্রতি কালে জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী West Bengal Audit & Account Service Requirement (Preli.) Examination 2020, West Bengal Civil Service (Exe.) etc. (Preli.)Examination 2021West Bengal Civil Service (Exe.) etc.(Main.)Examination 2020 এর পরীক্ষা নেওয়ার নতুন ডেট ঘোষণা করা হয়েছে।

আপনাদের সুবিধার্থে কমিশন কর্তৃক প্রদত্ত নোটিশ এর একটি কপি নিম্নে প্রদান করা হলো যা আপনার চাইলে ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন।

Click Here To Download

উপরে উল্লেখিত পরীক্ষা গুলির Advt No. সহ নতুন রিভাইজ ডেট সমূহ নিম্নে চার্টের মাধ্যমে বর্ণনা করা হলো:

Name of the Examination   Advt No. Revised Date of Exam
West Bengal Audit & Account Service Requirement (Preli.) Examination 2020 17/2020 7th August 2021
West Bengal Civil Service (Exe.) etc. (Preli.)Examination 2021 18/2020 22th August, 2021
West Bengal Civil Service (Exe.) etc.(Main.)Examination 2020 22/2019 27th ,28th ,29th & 31 th August, 2021

এই সমন্ধে যে  কোন আপডেট থাকলে  WBPSC এর অফিসিয়াল  ওয়েব সাইট https://wbpsc.gov.in এ   নোটিফিকেশন আকারে পেয়ে যাবেন । যে কোন চাকরী বা শিক্ষা সম্বন্ধিত বিষয়ে আপডেটট থাকার জন্য আমাদের নিম্নে দেওয়া সোশ্যাল মিডিয়া হাণ্ডেল গুলি ফলো করুন- Facebook, Telegram, Instagram, Twitter ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *