SSC Upper Primary Interview

দীর্ঘ অপেক্ষার পর প্রকাশিত হতে চলেছে Upper Primary এর Interview লিস্ট, জানুন বিস্তারিত

এই মুহূর্তে পশ্চিমবঙ্গের চাকরিজীবীদের জন্য সব থেকে বড় খবর, অবশেষে দীর্ঘ 7 ধরে চলে আসা Upper Primary নিয়োগ প্রক্রিয়ার ঘটলো অবসান, প্রকাশিত হলো Interview এর তারিখ এবং প্রকাশিত হতে চলেছে Interview লিস্ট । গতকাল West Bengal Central School Service Commission এর অফিসিয়াল ওয়েবসাইটে (http://westbengalssc.com) Upper Primary এর Interview Date অফিসিয়ালি ঘোষণা করা হয়েছে । 

SSC Upper Primary Official Notification

নোটিফিকেশনটি চেক করার জন্য আপনাকে অফিসের ওয়েবসাইট ভিজিট করতে হবে অথবা আপনাদের সুবিধার্থে নিম্নে লিঙ্কে নোটিশটি দেওয়া হল যা ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন ।

Click Here To Download

অফিশিয়াল নোটিশ অনুসারে Upper Primary এর Interview এর জন্য ফাইনাল লিস্টটি প্রকাশিত হবে আগামী 21.06.2021 তারিখে । গতবছর 11.12.2020 তারিখের Case No. 9597 অনুযায়ী কলকাতা হাইকোর্টের মহামান্য বিচারপতি মৌসুমী ভট্টাচার্য এর বেঞ্চ এর আদেশ অনুসারে লিস্টটি প্রকাশ করা হবে । যদিও এই লিস্ট প্রকাশ করার কথা ছিল 10.05.2021 তারিখে কিন্তু বিভিন্ন কারণবশত উক্ত লিস্টটি সময় মত প্রকাশ করা হয়নি । অবশেষে দেড় মাস পরে প্রকাশিত হতে চলেছে অফিশিয়ালি Interview এর উক্ত লিস্টটি । 

2019 সালের শেষের দিকে Upper Primary এর মেধাতালিকা প্রকাশ করেছিলেন WBCSSC, কিন্তু সেই মেধাতালিকায় বিভিন্নরকম গরমিল থাকায় একাধিক চাকরিপ্রার্থীরা কলকাতা হাইকোর্টে মামলা করেন । দীর্ঘ শুনানির পর কলকাতা হাইকোর্ট সেই মেধাতালিকা বাতিল করে দেন এবং WBCSSC কে নির্দেশ দেন নতুন করে ভেরিফিকেশন করে নিয়োগ প্রক্রিয়া শুরু করার । কমিশন হাইকোর্টের আদেশ অনুসারে নতুন করে ভেরিফিকেশন প্রক্রিয়া শুরু করে এবং March মাসের মধ্যেই সেই ভেরিফিকেশন প্রক্রিয়া সমাপ্ত করেন । Interview প্রক্রিয়ার জন্য কমিশন হাইকোর্টের কাছে নির্দিষ্ট সময় চেয়েছিলেন যা কয়েকদিন আগেই অতিবাহিত হয়েছে । যাইহোক, আগামিকাল অর্থাৎ 21.06.2021 তারিখে ঘোষণা হতে চলেছে Interview এর জন্য ফাইনাল লিস্ট । 

 আপনারা আপনাদের মত Interview এর জন্য জোর কদমে প্রস্তুতি চালু করে দিন । গোপন সূত্রের খবর অনুযায়ী Covid-19 মহামারির কারণে হয়তো খুব বেশি প্রার্থীদের ডাকা হবে না । তাই আপনি আশা করতে পারেন যে, Interview লিস্টে আপনার নাম থাকলে আপনার চাকরিটা হওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি । ইন্টারভিউ এর জন্য পাস করা প্রার্থীদের উদ্দেশ্যে বলা হচ্ছে, এই বার আশা করা যায় আগের তুলনায় হয়তো বেশ কিছু শূন্যপদ বাড়বে । Upper Primary এর Interview এর লিস্ট আপলোড করা হলেই সর্বপ্রথম আপনারা তার সমস্ত বিস্তারিত খবর পেয়ে যাবেন আমাদের এই ওয়েবসাইটে । Upper Primary, Primary সহ যেকোনো চাকরি এবং শিক্ষা বিষয়ে সঠিক বাংলা লেটেস্ট তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইট সহ নিম্নে দেওয়া সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলি ফলো করুন  Facebook , Instagram,Telegram,Twitter । ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *