WB Audit and Accounts Service 2019 main exam

ফের পরিবর্তন করা হলো WB Audit and Accounts Service 2019 নিয়োগের Mains পরীক্ষার তারিখ

পশ্চিমবঙ্গ Public Service Commission (WBPSC) ঘোষণা করল তাদের আরও একটি গুরুত্বপূর্ণ চাকরির পরীক্ষার পরিবর্তিত নতুন সময়সূচী । Audit and Accounts Service Recruitment 2019 পরীক্ষার যে মেইন পরীক্ষাটি বাঁকি ছিল তার নতুন সময়সূচি প্রকাশ করেছে কমিশন । WB Audit and Accounts Service 2019 নিয়োগের বাঁকি থাকা Compulsory Paper of Business Mathematics and Statistics (Paper-IV) এর পরীক্ষাটি নেওয়া হবে আগামী 28th September, 2021 এ এবং পরীক্ষার্থীরা এর জন্য এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন চলতি মাসের 20 তারিখ থেকে ।

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন WB Audit and Accounts Service এর অধীনে State Finance বিভাগে কর্মী নিয়োগের জন্য মোট 70 টি শূন্যপদ সমন্বিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে 2019 সালে । পরীক্ষাটির প্রথম ধাপ অর্থাৎ প্রিলিমিনারি পরীক্ষাতে মোট 719 জন পরীক্ষার্থী পাস করে । প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া এই 719 জন পরীক্ষার্থীকে সূচিত করা হয় যে 28th February, 2021 এ দ্বিতীয় ধাপের অর্থাৎ মেইন পরীক্ষাটি নেওয়া হবে । কিন্তু পরবর্তীতে কারনবসত এই তারিখটি বাতিল করা হয় এবং পরিবর্তিত তারিখ হিসেবে 7th May, 2021 তারিখটিকে মেইন পরীক্ষার তারিখ হিসেবে ঘোষণা করে ।

Daily GK এবং Current Affair এর MCQ প্রশ্ন Practice করার জন্য ক্লিক করুন

কিন্তু পরীক্ষার্থীদের কাছে উক্ত তারিখটিও ফলদায়ী হয়ে ওঠেনি । করোনা অতিমারির দ্বিতীয় ঢেউয়ে অতিরিক্ত করোনা সংক্রমনের কারণে কমিশন এই তারিখটিও বাতিল করে দেয় কিছু সময়ের জন্য পরীক্ষাটি স্থগিত করে দেয় ।

যায়হোক, সম্প্রতি WBPSC, Compulsory Paper of Business Mathematics and Statistics (Paper-IV)- এই পরীক্ষাটির নতুন সময় ঘোষণা করেছে আগামী 28th September, 2021 দিনটিকে । যা কলকাতা শহরের বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে এই পরীক্ষাটি আয়োজিত হবে ।

কবে শুরু হবে Compulsory Paper of Business Mathematics and Statistics (Paper-IV) পরীক্ষার জন্য Admit Card  Downloadঃ-

Audit and Accounts Service Recruitment 2019 এর মেইন পরীক্ষা দেবার জন্য নির্বাচিত 719 জন পরীক্ষার্থীরা প্রয়োজনীয় এডমিট কার্ডগুলি ডাউনলোড করতে পারবেন আগামী 20th September থেকে ।

Rupashree Prakalpa কি ? আপনি কি আবেদন করতে পারবেন জানুন সমস্ত তথ্য

পরীক্ষা সম্পর্কে WBPSC এর কিছু Guideline :-

  • পরীক্ষার জন্য প্রয়োজনীয় এডমিট কার্ডগুলি পরীক্ষার্থীদের কমিশনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে হবে ।
  • কমিশনের অফিস থেকে কোনোরকম এডমিট কার্ডের ডুপ্লিকেট কপি দেওয়া হবে না ।
  • পরীক্ষা চলাকালীন সমস্ত পরীক্ষার্থীদের সরকার প্রণোদিত সমস্ত করোনা অধিনিয়মগুলি মেনে চলতে হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *