wbcs motor vechile inspector interview 2019

WBPSC এর Motor Vehicles Inspector (2019) এর ইন্টারভিউ হতে চলেছে May মাসে, জানুন পদ্ধতি

রাজ্যে ক্রমবর্ধমান করোনা সংক্রমনের মধ্যেই ঘোষণা করা হল WBPSC এর পক্ষ থেকে আরেক গুরুত্বপূর্ণ ইন্টারভিউ এর আপডেট । কমিশন মেমো নং 221 PSC (Selection)/1S-27/2019 মাধ্যমে 2019 সালে নেওয়া Motor Vehicles Inspector (Non-Technical) যা পশ্চিমবঙ্গ সরকারের Transport Department এর অন্তর্গত আগামী 19th May, 20th May, 21st May এবং 24th May 2021 এ অনলাইনে ইন্টারভিউ নেওয়া হবে । 

আপনাদের সুবিধার্থে WBPSC কর্তৃক প্রদান করা অফিশিয়াল নোটিশ এর একটি কপি নিম্নে দেওয়া হল চাইলে আপনারা ডাউনলোড করে নিতে পারবেন ।

    Click Here To Open                                                         

WBCS Motor Vehicles Inspector Non Technical

অনলাইন ইন্টারভিউ প্রক্রিয়ার কিছু গুরুত্বপূর্ণ নির্দেশাবলীঃ

  • সমস্ত প্রার্থীদেরকে অনলাইন ইন্টারভিউ এর প্রক্রিয়া শুরু হওয়ার অন্ততপক্ষে 30 মিনিট আগেই অনলাইন ইন্টারভিউ এর লিংক সহ আনুষঙ্গিক সমস্ত তথ্য পাঠিয়ে দেওয়া হবে । যার দ্বারা আপনারা কম্পিউটারের ওয়েব ক্যাম /স্মার্টফোন /ট্যাবলেটের সহযোগে অনলাইন ইন্টারভিউ এর যোগদান করতে পারবেন । এক্ষেত্রে ভালো ইন্টারভিউ কানেকশন থাকা বাঞ্ছনীয় না হলে আপনার ইন্টারভিউ চলাকালীন বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে ।
  • প্রার্থীকে ইন্টারভিউ এর  নির্ধারিত সময়ের কমপক্ষে 30 মিনিট আগে কম্পিউটারের সামনে উপস্থিত থাকতে হবে এবং ইন্টারভিউ শেষ না হওয়া পর্যন্ত সেখানে উপস্থিত থাকতে হবে  ।
  • ইন্টারভিউ রুম যেন মার্জিত হয় এবং ইন্টারভিউ এর সময় সেই রুমে প্রার্থী ছাড়া আর অন্য কোনো ব্যক্তিকে থাকা চলবে না ।
  • ইন্টারভিউ চলাকালীন সময়ের আগে এবং পরে আপনার রেজিস্টার করা মোবাইল ফোনটি যেন অবশ্যই আপনার কাছে থাকে কারণ ইন্টারভিউ চলাকালীন কোন সমস্যা দেখা দিলে আপনাকে ফোন করা হতে পারে । আর অবশ্যই আপনার ফোনটিকে সাইলেন্ট মুডে রাখবেন ।
  • ইন্টারভিউয়ের অন্ততপক্ষে 3 দিন আগে নিম্নে উল্লেখ করা ডকুমেন্টগুলির স্ক্যানড কপি আপলোড করতে হবে https://wbpsc.examonline.co.in এই লিঙ্কে যা 14.05.2021 তারিখে কমিশনের অফিশিয়াল ওয়েবসাইটে অ্যাক্টিভেট হয়ে যাবে ।

ইন্টারভিউয়ের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টঃ

  1. সাম্প্রতিক সময়ে তোলা আপনার পাসপোর্ট সাইজ কালার ফটো ।
  2. বয়স ও ভাষার প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড বা সমতুল্য পরীক্ষার সার্টিফিকেট ।
  3. মাধ্যমিক উচ্চমাধ্যমিক ও ব্যাচেলর ডিগ্রী এর সার্টিফিকেট।
  4. ST/SC/OBC সার্টিফিকেট ( যদি পরীক্ষার্থী থাকে) ।
  5. OBC প্রার্থীদের ক্ষেত্রে কারেন্ট NCL সার্টিফিকেট ।
  6. PWD প্রার্থীদের ক্ষেত্রে PWD সার্টিফিকেট ।
  7. Meritorious Sportsson সার্টিফিকেট অথরিটি থেকে যা  পূর্বের অ্যাডভার্টাইজমেন্ট এ বলা হয়েছিল।

উপরে উল্লেখ করা ডকুমেন্টগুলি Group -A অফিসারের কাছে জমা দিতে হবে এবং সেই অফিসারের কাছে Annexure- A ফরমেটে একটি সার্টিফিকেট নিতে হবে সেগুলি তারপর সেটিকে উল্লেখিত ডকুমেন্টগুলির স্ক্যানড কপি সহ আপলোড করতে হবে https://wbpsc.examonline.co.in এই লিংকে ।

Annexure- A সম্বন্ধে বিস্তারিত তথ্য জানার জন্য নিম্নে দেওয়া PDF টি ডাউনলোড করুন যার শেষের পেজ এর ফরমেটটি আপনার এই কাজে লাগবে, এটি আপনাকে ডাউনলোড করতে হবে । নিন্মের ছবি তে Annexure- A এর নমুনা দেখতে পারবেন। 

              Annexture A wbpsc vechile interview sample

  Rupashree Prakalpa কি ? আপনি কি আবেদন করতে পারবেন জানুন সমস্ত তথ্য                                       

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *