Wbp constable and lady constable 2020 admit card download

শেষমেশ Download হচ্ছে WBP Constable এবং Lady Constable 2020 এর Admit Card, জেনে নিন বিভিন্ন সমস্যাগুলি

নানা টানাপড়েন এর মধ্যেই ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে WBP Constable এবং Lady Constable 2020 এর পরীক্ষা সম্বন্ধে অফিশিয়াল নোটিশ । অফিশিয়াল নোটিশ অনুসারে এই পরীক্ষা হতে চলেছে আগামী 26th September । অফিশিয়াল নোটিশ অনুসারে গত 06.09.2021 থেকে এডমিট কার্ড ডাউনলোড হওয়ার কথা । সেই অনুসারে WBPRB কর্তৃক প্রদান করা হয়ে গেছে এডমিট কার্ড ডাউনলোড করার লিঙ্ক ।

Daily GK এবং Current Affair এর MCQ প্রশ্ন Practice করার জন্য ক্লিক করুন

কথামতো পরীক্ষার্থীরাও তাদের এডমিট কার্ড ডাউনলোডের জন্য ভিজিট করে অফিশিয়াল ওয়েবসাইটে । কিন্তু Technical Issues থাকার কারণে যদিও কিছু সময়ের জন্যে Admit Card Download করা সম্ভব হলেও পরে Download করা সম্ভব হচ্ছে না । Portal যদিও খুলে দেওয়া রয়েছে কিন্তু অধিক সময়ের জন্য থাকছে সার্ভার ডাউন । আজও কিছু সময়ের জন্যে Admit Card Download গেলেও বর্তমানে Server Down থাকার জন্যে এখন Admit Card Download করা সম্ভব হচ্ছে না । বিশ্বস্ত সূত্রে খবর খুব তাড়াতাড়ি Website খুলে দেয়া হবে সমস্ত ক্যান্ডিডেটদের Online Admit Card Download এর জন্য ।

 

এই পর্যন্ত যা খবর আসছে যে, বিভিন্ন পরীক্ষার্থীর সঠিক Application Number এবং DOB প্রদান করা সত্যেও তাদের Admit Card Download করা যাচ্ছে না । রেজাল্ট হিসেবে দেখা মিলছে প্রদান করা তথ্যটি ভুল । সম্ভবত সার্ভার ডাউনের ফলে এমনটা দেখা যাচ্ছে কিন্তু যদি সার্ভার ঠিক থাকাকালীন যদি একই রকম দেখা যায় তাহলে ভীষণ সমস্যা ।

যখন আপনার নিজের Admit Card Download করবেন সেক্ষেত্রে মনে রাখবেন, যদিও ওয়েবপেজে বিভিন্ন জেলার জন্য সেপারেট অপশন রয়েছে । কিন্তু তাই বলে এই নয় যে আপনার জেলা থেকে আপনি শুধুমাত্র আপনার জেলা উল্লেখিত সেকশন থেকেই এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন, আপনি সমস্ত অপশন থেকে আপনার এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন । অর্থাৎ আপনার বাড়ি যদি দার্জিলিঙ জেলায় হয় আপনি আপনার Admit Card অন্যান্য জেলার প্রার্থীদের ডাউনলোড অপশন থেকেও Download করতে পারবেন ।

জেনে নিন WBP Constable & Lady Constable 2020 এর Admit Card Download সহ পরীক্ষার সমস্ত তথ্য সমুহ

WBP Constable এবং Lady Constable 2020এর Admit Card Download Process: –

👉   সমস্ত প্রার্থীদের Admit Card Download এর জন্য WBP এর অফিশিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in এ ভিজিট করতে হবে । আপনাদের সুবিধার্থে নিম্নে এডমিট কার্ড ডাউনলোডের জন্য ডাইরেক্ট লিঙ্ক প্রদান করা হলো ।

👉   উক্ত লিংকটি ওপেন করলে আপনার সামনে 5 টি আলাদা আলাদা জেলার প্রার্থীদের জন্য Download Section ওপেন হয়ে যাবে ।

👉   তারপর, যেকোনো একটি অপশনে ক্লিক করলে আপনার সামনে চলে আসবে Admit Card Generate এর Form

👉   পরবর্তী ধাপে আপনাকে প্রদান করতে হবে আপনার Application No এবং DOB

👉   এই সমস্ত তথ্য প্রদান করার পর আপনার WBP Constable এবং Lady Constable এর Admit Card Download হয়ে যাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *