WBCSSC Recruitment 2022 Updates : শীঘ্রই শুরু হচ্ছে রাজ্যে শিক্ষক শিক্ষিকা নিয়োগ, কবে থেকে ও কত গুলি Post এ হবে নিয়োগ, জানুন বিস্তারিত

পশ্চিমবঙ্গের আপামর চাকরিপ্রার্থীরা যেন স্বস্তির শ্বাস পেল।  দীর্ঘ কয়েক বছর ধরে SSC এর চাকরিপ্রার্থীদের একটাই দাবি দীর্ঘকাল ধরে কোন Recruitment প্রকাশ করেনি WBCSSC কর্তৃপক্ষ  । অপরদিকে রাজ্যের উচ্চশিক্ষার হাল বেহাল। স্কুলে শিক্ষক শিক্ষিকা তথা প্রধান শিক্ষক শিক্ষিকার ও  রয়েছে অভাব । স্কুল সেখানে বিপরীত পরিস্থিতি সামলানোর জন্য নতুন শিক্ষক / শিক্ষিকা নিয়োগ অবধারিত হয়ে দাঁড়িয়েছে।

আজ অর্থাৎ 05/05/2022 এ পশ্চিমবঙ্গের মাননীয় শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু চাকুরিপ্রার্থী দের জন্য নিয়ে এসেছে নতুন দুই টি Recruitment। সঙ্গে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে আশ্বাস প্রদান করা হয় যে এবার থেকে শিক্ষক নিয়োগ নিয়মিত চলতে থাকবে। এখনো পর্যন্ত কোন Recruitment এর সম্বন্ধে বিস্তারিত কিছু আলোচনা করা হয়নি শুধুমাত্র দুটি Short Notification এর মাধ্যমে আগামী দিনের হতে চলা Recruitment এর সম্বন্ধে এক প্রাথমিক ধারণা প্রদান করা হয়েছে চাকরিপ্রার্থীদের উদ্দেশ্য । যদি আপনিও WBCSSC Recruitment এর জন্য আবেদন চান তাহলে অবশ্যই আমাদের ওয়েব সাইট নিয়মিত ফলো করুন আমরা ভবিষ্যতে এই নোটিফিকেশন এর সম্বন্ধে বিস্তারিত তথ্য জানবো।

সম্প্রতি অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা Recruitment অনুযায়ী কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে সমস্ত উচ্চ বিদ্যালয় গুলিতে Assistant Teachers ও বিভিন্ন Higher Secondary, Secondary,Junior High School গুলিতে Headmaster ও Headmistress নিয়োগ করা হবে।

WBCSSC Recruitment 2022  Important Links:- 

Assistant Teachers in Secondary and Higher Secondary Schools Official Short Notice Download Click Here
Headmaster/Headmistress in HS, Secondary and Junior High Schools Official Short Notice Download Click Here
WBCSSC Recruitment Official Website Follow Us 

 

Subhajyoti Karmakar
Subhajyoti Karmakar

পেশাগতভাবে আমি Digital Marketing এ SEO, Content Marketing , Social Media Marketing , Email Marketing ও Online Advertising এর সঙ্গে যুক্ত । BongWeby এর মাধ্যমে সমস্ত পরিষেবা আমরা প্রদান করে থাকি। শিক্ষা জগতের বিভিন্ন আপডেট যেমন- Scholarship, Government and Privet Job Notification সহ School, College  সহ শিক্ষা জগতের সাথে যুক্ত ব্যক্তিদের কাছে সঠিক সময়ে সঠিক তথ্য মাতৃভাষা (বাংলায়) প্রদান করার লক্ষ্যে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

Articles: 820

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *