বাড়িয়ে দেওয়া হলো 2021-23 শিক্ষাবর্ষের D.El.Ed Course জন্য আবেদন করার শেষ তারিখ

যারা যারা এই বছরের D.El.Ed Course এডমিশন নিতে চাইছেন, কোন কারণবশত এখনো পর্যন্ত এডমিশন নিতে পারেনি তাদের জন্য সুবর্ণ সুযোগ । আপনাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে আজকের এই ব্লগটি । West Bengal Board of Primary Education গত তাদের অফিসিয়াল ওয়েবসাইটে Notice No. 205/BPE/D.El.Ed./2021 মাধ্যমে 2021-23 সেশনের জন্য নতুন এডমিশনের শেষ তারিখ বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা ঘোষণা করেছেন । 

D.El.Ed Course admission extended

WBBPE কর্তৃক প্রদত্ত Admission Extend এর নোটিশটি দেখার জন্য নিম্নে দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করুন ।

Click Here To Download

বর্ধিত তারিখ অনুযায়ী আগামী 28.08.2021 পর্যন্ত আপনারা D.El.Ed Course  জন্য আবেদন করতে পারবেন । এক্ষেত্রে এই বিষয়টি লক্ষণীয় যে পূর্বের নির্ধারিত সব নিয়মকানুন মেনেই এই আবেদনপত্রটি ফিলাপ করতে পারবেন আবেদনকারীরা । নতুন D.El.Ed এ অ্যাডমিশন সম্বন্ধে সম্পূর্ণ বিস্তারিত তথ্য যেমন– D.El.Ed Course করার জন্য প্রয়োজনীয়  যোগ্যতা, বয়সসীমা, আবেদন ফি, ভর্তির জন্য আবেদন প্রক্রিয়া, অনলাইনে আবেদন পদ্ধতি, মেরিট লিস্ট প্রকাশ, কোর্স ফি, সিলেবাস সহ D.El.Ed কোর্স করার পর কোথায় কোথায় চাকরি পেতে পারেন সমস্ত কিছু জানতে আমাদের নিম্নে দেওয়া ব্লগটিতে ভিজিট করুন 

D.El.Ed Course (2021) এ প্রয়োজনীয় যোগ্যতা,ফি,সিলেবাস সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য জানুন

100%  সঠিক শিক্ষা এবং চাকরির খবর সম্পূর্ণ বাংলায় জানতে ফলো করুন আমাদের ওয়েবসাইট www.bongsedu.com  এর সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলি – Facebook, Instagram, Telegram Twitter  এ  আমাদের ফলো করুন ।               

Leave a Comment

error

শিক্ষা জগৎ সহ চাকরি সংক্রান্ত সমস্ত আপডেট বাংলায় পাওয়ার জন্য ফলো করুন