data entry job in kolkata high court

সদ্য প্রকাশিত হওয়া KOLKATA HIGH COURT এর Data Entry Operator এর রেজাল্ট জেনে নিন

বিচার বিভাগীয় চাকরি প্রার্থীদের জন্য এক গুরুত্বপূর্ণ আপডেট । কলকাতা হাইকোর্ট এর ডেটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator) নিয়োগের রেজাল্টসহ সমস্ত বিবরণ বিস্তারিতভাবে প্রকাশ করা হয়েছে কলকাতা হাইকোর্ট এর অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে । এই নিয়োগের 04.012021 তারিখে নোটিফিকেশন No. 33-RG এবং 11.02.2021 তারিখে রিক্রুটমেন্ট No. 732-R দ্বারা প্রকাশিত হয় ।  

কলকাতায় হাইকোর্টে ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগের সমস্ত তথ্যের জন্য 3 টি ভিন্ন ভিন্ন তালিকা প্রকাশ করা হয়েছে । আপনাদের সুবিধার্থে নীচে প্রত্যকে তালিকায় বর্ণিত বিষয়বস্তু সহ PDF ফাইল দেওয়া হলঃ

 

  • প্রথম তালিকাঃ- এই তালিকায় Question Booklet Series A, B, C & D প্রশ্নগুলির উত্তর-কী প্রদান করা হয়েছে ।

 

  • দ্বিতীয় তালিকাঃ- এই তালিকায় সমস্ত 7766 জন প্রার্থীর রেজাল্টের সমস্ত কিছু রয়েছে, যেমন – একজন প্রার্থী কয়টি প্রশ্নের উত্তর সঠিক দিয়েছেন, কয়টি ভুল করেছেন এবং মোট কত নম্বর পেয়েছেন । এই পরীক্ষাটি প্রিলিমিনারি OMR ভিত্তিক 14.03.2021 তারিখে অনুষ্ঠিত হয়েছিল ।

 

  • তৃতীয় তালিকাঃ- এই তালিকায় প্রিলিমিনারি OMR ভিত্তিক পরীক্ষায় 40% নম্বর প্রাপ্ত প্রার্থীদের নাম রয়েছে যারা অনলাইন কম্পিউটার ভিত্তিক ডেটা এন্ট্রি স্পীড (Data Entry Typing Test) পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য যোগ্যতা অর্জন করেছেন । 

উপরিউক্ত 3 টি তালিকার সমস্ত তথ্যগুলি জন্য নীচের দেওয়া লিঙ্কে PDF ফাইল দেওয়া হল । আপনারা সমস্তকিছু বিস্তারিতভাবে জানতে লিঙ্কে ক্লিক করে PDF ফাইলটি ডাউনলোড করুনঃ 

Click Here To Open

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *