Madhyamik Test Paper : কবে থেকে ছাত্র ছাত্রীরা হাতে পাবে Test Paper ?

গতকাল একই সঙ্গে Madrasah Board,Higher Secondary ও Madhyamik Board এর পক্ষ থেকে একই দিনে আলাদা আলাদা গুরুত্বপূর্ণ নোটিশ প্রকাশ করেছে। ইতিমধ্যে আমরা আলোচনা করেছি Higher Secondary Exam 2022 এর সম্বন্ধে বিস্তারিত । এই আর্টিকেল আমরা আলোচনা করতে চলেছি Madhyamik 2022 সম্পর্কিত গুরুত্বপূর্ণ আপডেট।

কিছুদিন আগে থেকেই আমরা প্রশ্ন পাচ্ছিলাম Madhyamik 2022 এর পরীক্ষার্থীদের কাছে থেকে। তাদের সকলের একই প্রশ্ন ছিল “দাদা বোর্ড কর্তৃক প্রকাশিত Test Paper আমরা কবে হাতে পাবো?” এই সমস্যা নেই আমরা আজকের আর্টিকেলে বিস্তারিত আলোচনা করতে চলেছি। গতকাল Madhyamik পরীক্ষা গ্রহণকারী Board WBBSE ইতিমধ্যে জানিয়ে দিয়েছে Madhyamik 2022 এর Test Paper এর সম্বন্ধে আপডেট।

Madhyamik Routine 2022 (Updated) এখনই জেনে নিন Official Notice সহ

WBBSE বোর্ড ইতিমধ্যে বোর্ড কর্তৃক প্রকাশিত Test Paper বিভিন্ন স্কুল কর্তৃপক্ষ তথা School এর District Inspector দের পাঠিয়ে দেওয়া হয়েছে। সামনে সপ্তাহের মধ্যেই সমস্ত Test Paper বিভিন্ন স্কুলে পাঠিয়ে দেওয়া হবে। স্কুল এর পক্ষ থেকে সমস্ত ছাত্র-ছাত্রীদের জানিয়ে দেওয়া হবে যে কবে স্কুল এ Test Paper বিতরণ করা হবে । গোপন সূত্রে পাওয়া তথ্য অনুসারে আগামী দশ পনের দিনের মধ্যেই সমস্ত ছাত্র-ছাত্রীরা তাদের Test Paper হাতে পেয়ে যাবে। তোমার তোমাদের আগামী পরীক্ষার জন্য রইল আগামি শুভকামনা।

FAQ:-

1. Madhyamik Exam 2022 কি Online এ নেওয়া হবে?

 ANS:- না সম্পূর্ণ পরীক্ষা Offline এ পূর্বনির্ধারিত Routine অনুযায়ী নেওয়া হবে ।

2. কবে থেকে Madhyamik Exam 2022 শুরু হবে?

 ANS:- 07.03.2022 থেকে 16.03.2022 পর্যন্ত চলবে Madhyamik Exam 2022।

Leave a Comment

error

শিক্ষা জগৎ সহ চাকরি সংক্রান্ত সমস্ত আপডেট বাংলায় পাওয়ার জন্য ফলো করুন