madrasah result 2021

WBBME এর অন্তর্গত High Madrasah, Alim, Fazil (2021) রেজাল্ট কবে এবং কেমন করে দেখবেন ?

পশ্চিমবঙ্গের মাদ্রাসা বোর্ডের শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ আপডেট । West Bengal Board of Madrasah Education এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে 2021 সালের High MadrasahAlim এবং Fazil Examination রেজাল্ট সম্বন্ধিত একটি বিশেষ বিজ্ঞপ্তি । উক্ত বিজ্ঞপ্তির মাধ্যমে 2021 সালের সকল High Madrasah, Alim এবং Fazil শিক্ষার্থীদের রেজাল্ট প্রকাশের দিনক্ষণ জানানো হয়েছে । 

WBBME কর্তৃক প্রদত্ত অফিশিয়াল বিজ্ঞপ্তিটি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে পেয়ে যাবেন অথবা আপনাদের সুবিধার্থে বিজ্ঞপ্তিটির একটি কপি নিম্নে লিঙ্কে দেওয়া হল যা ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন ।

Click Here To Open

অফিশিয়াল নোটিশ (Memo No. 045/Exam/2021) অনুসারে আগামী 23.07.2021 তারিখ রোজ শুক্রবার 11:00 টার সময় WBBME এর অফিশিয়াল ঠিকানা Abul Kalam Azad Bhawan, Saltlake City তে High Madrasah 2021Alim এবং Fazil Examination এর রেজাল্ট প্রকাশ করা হবে । ছাত্রছাত্রীরা 23.07.2021 তারিখ 01:00 p.m. থেকেই উক্ত রেজাল্টের এডমিট এবং মার্কশিট তাদের নিজস্ব শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সংগ্রহ করতে পারবেন । 

উচ্চ মাধ্যমিকের রেজাল্ট সম্বন্ধিত তথ্য জানার জন্য টেক্সট এ ক্লিক করুন ।

ছাত্রছাত্রীদের মোটামুটি একটা ধারনা চলে এসেছে কেমন নাম্বার তারা পেতে পারেন, সমস্ত শিক্ষা বোর্ডগুলোর মতো WBBME কর্তৃপক্ষও আগে থেকেই জানিয়ে রেখেছেন কিভাবে তাঁরা এই বছরের অর্থাৎ 2021 সালের High Madrasah , Alim এবং Fazil ছাত্রছাত্রীদের দের সম্বন্ধে বলা হচ্ছে । নিম্নে দেওয়া ছবিটি থেকে আপনারা খুব সহজেই নম্বর বিভাজন বুঝতে পেরে যাবেন।

Madrasah result 2021

 

                                             

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *