madrasah result 2021

WBBME এর অন্তর্গত High Madrasah, Alim, Fazil (2021) রেজাল্ট কবে এবং কেমন করে দেখবেন ?

পশ্চিমবঙ্গের মাদ্রাসা বোর্ডের শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ আপডেট । West Bengal Board of Madrasah Education এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে 2021 সালের High MadrasahAlim এবং Fazil Examination রেজাল্ট সম্বন্ধিত একটি বিশেষ বিজ্ঞপ্তি । উক্ত বিজ্ঞপ্তির মাধ্যমে 2021 সালের সকল High Madrasah, Alim এবং Fazil শিক্ষার্থীদের রেজাল্ট প্রকাশের দিনক্ষণ জানানো হয়েছে । 

WBBME কর্তৃক প্রদত্ত অফিশিয়াল বিজ্ঞপ্তিটি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে পেয়ে যাবেন অথবা আপনাদের সুবিধার্থে বিজ্ঞপ্তিটির একটি কপি নিম্নে লিঙ্কে দেওয়া হল যা ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন ।

Click Here To Open

অফিশিয়াল নোটিশ (Memo No. 045/Exam/2021) অনুসারে আগামী 23.07.2021 তারিখ রোজ শুক্রবার 11:00 টার সময় WBBME এর অফিশিয়াল ঠিকানা Abul Kalam Azad Bhawan, Saltlake City তে High Madrasah 2021Alim এবং Fazil Examination এর রেজাল্ট প্রকাশ করা হবে । ছাত্রছাত্রীরা 23.07.2021 তারিখ 01:00 p.m. থেকেই উক্ত রেজাল্টের এডমিট এবং মার্কশিট তাদের নিজস্ব শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সংগ্রহ করতে পারবেন । 

Madhyamik Routine 2022 (Updated) এখনই জেনে নিন Official Notice সহ

ছাত্রছাত্রীদের মোটামুটি একটা ধারনা চলে এসেছে কেমন নাম্বার তারা পেতে পারেন, সমস্ত শিক্ষা বোর্ডগুলোর মতো WBBME কর্তৃপক্ষও আগে থেকেই জানিয়ে রেখেছেন কিভাবে তাঁরা এই বছরের অর্থাৎ 2021 সালের High Madrasah , Alim এবং Fazil ছাত্রছাত্রীদের দের সম্বন্ধে বলা হচ্ছে । নিম্নে দেওয়া ছবিটি থেকে আপনারা খুব সহজেই নম্বর বিভাজন বুঝতে পেরে যাবেন।

Madrasah result 2021

 

                                             

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *